স্ত্রীর সামনেই তরুণীকে ধর্ষণ করলো স্বামী!

স্ত্রীর প্রত্যক্ষ সাহায্যে নিজের স্বামী ২২ বছরের এক তরুণীকে ধর্ষণ করার অভিযোগ উঠেছে।বিষয়টি প্রকাশ্যে এলে নির্যাতিতাকে খুনের হুমকিও দেওয়া হয় বলে জানা গেছে।এরপর সংবাদ পেয়ে ওই দম্পতিকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনাটি ঘটে ভারতের দক্ষিণ কলকাতার বাঘাযতীন এলাকায়।

জানা গেছে, বাঘাযতীনের রবীন্দ্রপল্লির বাসিন্দা নির্যাতিতা ওই যুবতী। বাবার মৃত্যুর পর আর্থিক সমস্যা তৈরি হয় তার। সেই সময় এলাকার একটি আশ্রমের পরিচিত একজনের মারফত বাঘাযতীনের ই-ব্লকের বাসিন্দা রণিতা মণ্ডল নামে এক মহিলার সঙ্গে পরিচয় হয় তার। একটি চাকরি খুঁজে দেওয়ার জন্য রণিতার কাছে আবেদন জানায় নির্যাতিতা ওই তরুণী। রণিতা ও তার স্বামী বিষ্ণুপদের মাধ্যমে বেলেঘাটায় একটি ব্যাগের কারখানায় দৈনিক ২০০ টাকা বেতনে কাজে যোগও দেন ওই তরুণী। চাকরিতে যোগ দেওয়ার পরই কৃতজ্ঞতা জানাতে চলতি মাসের ৯ তারিখ রণিতার বাড়িতে যান নির্যাতিতা। সেখানে যাওয়ার কয়েকমুহূর্ত পরই তাকে জোর করে বিছানায় শুইয়ে দেয় রণিতার স্বামী বিষ্ণুপদ।

অভিযোগ, স্ত্রীর সামনেই তরুণীকে ধর্ষণ করে বিষ্ণুপদ।

প্রথমে ভয়ে কাউকে না জানালেও কয়েকদিন পর ভীতি কাটিয়ে ঘনিষ্ঠ একজনকে গোটা বিষয়টি জানান নির্যাতিতা। এরপর তার পরামর্শেই পাটুলি থানায় অভিযোগ দায়ের করা হলে গ্রেপ্তার করা হয় ওই দম্পতিকে।

পুলিশ সূত্রে খবর, ধৃতদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ (ধর্ষণ), ১১৪ (একসঙ্গে একাধিক ব্যক্তি একই অপরাধ ঘটানো) এবং ৫০৬ (ভয় দেখানো) ধারায় মামলা দায়ের করা হয়েছে। সোমবার আদালতে তোলা হবে ২৭ ফেব্রুয়ারি পর্যন্ত তাঁদের পুলিশ হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে আদালত। কিন্তু কী কারণে এই পৈশাচিক এই ঘটনা ? সে বিষয়টি এখনও স্পষ্ট নয় তদন্তকারীদের কাছে।

আপনি আরও পড়তে পারেন